| |
               

মূল পাতা সারাদেশ জেলা শ্রীমঙ্গলে হাফিজিয়া মাদরাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত


শ্রীমঙ্গলে হাফিজিয়া মাদরাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত


এহসান  বিন মুজাহির     29 December, 2023     10:06 AM    


মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌর শহরের কালিঘাট রোডে অবস্থিত বায়তুল আমান দারুল উলুম হাফিজিয়া মাদরাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ২০২৩ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল ১০টায় মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়।

বায়তুল আমান দারুল উলুম হাফিজিয়া মাদরাসা ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি শাহিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব রাখেন শ্রীমঙ্গল পৌরসভার ৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ জিনু মিয়া। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বায়তুল আমান জামে মসজিদ পরিচালনা কমিটির সহ-সভাপতি মাওলানা আয়েত আলী, মোঃ হানিফ চৌধুরী, দারুল আজহার ইনস্টিটিউট এর প্রিন্সিপাল সোহাইল আহমদ, শ্রীমঙ্গল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক এহসান বিন মুজাহির প্রমুখ।

মাদরাসার রেজিস্ট্রার মাওলানা মাহবুবুল আলম বাশারের সঞ্চালনায় অনুষ্ঠানে বার্ষিক পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী, উন্মুক্ত প্রশিক্ষণ কোর্স পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ক্রেস্টসহ চলতি বছরের সেরা ২৩জন মহিলা অভিভাক-কে 'উম্মুল খাস্সাতু' পু্রস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে মহিলা অভিভাবকদের জন্য পৃথক আয়োজন ছিল। এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেরা অভিভাবক মায়েদের হাতে 'উম্মুল খাস্সাতু' সম্মাননা স্মারক তুলে দেন শ্রীমঙ্গল পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সরক্ষিত মহিলা কাউন্সিলর তানিয়া আক্তার।

মাদরাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে  মাদরাসা ও মসজিদ পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকমন্ডলী, অভিভাবকমন্ডলী, শুভাকাঙ্খীসহ প্রায় তিন শতাধিক শিক্ষার্থীদের সরব উপস্থিতি ছিল।

প্রসঙ্গত, মাদরাসাটি ২০২১ সালের ১০ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট মৌলভীবাজার শ্রীমঙ্গল